সংবাদ শিরোনাম :
সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নবগঠিত কমিটিকে  অভিনন্দন জানিয়েছেন সিলেট মহানগরের ৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক শ্রীমঙ্গলে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক আটক শ্রীমঙ্গল থেকে অপহৃত কিশোরী গাজীপুর থেকে উদ্ধার, মূল হোতা গ্রেপ্তার শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার বন্যায় ক্ষতিগস্থ মানুষের পাশে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব ও সারথী ট্রান্সপোর্ট সিলেট সিটি প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি বাবর হোসেন, সাধারণ সম্পাদক সাগর ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে শ্রীমঙ্গল সিরাজনগর দরবার শরীফের আয়োজনে বিশাল জশনে জুলুস সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন মৌলভীবাজারে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালিত গোলাপগঞ্জে অস্ত্র সহ যুবক আটক
শ্রীমঙ্গলে পৃথক অভিযানে সাজাপ্রাপ্ত আসামিসহ আটক ৩

শ্রীমঙ্গলে পৃথক অভিযানে সাজাপ্রাপ্ত আসামিসহ আটক ৩

নিজস্ব প্রতিনিধি:
মৌলভীবাজারের শ্রীমঙ্গল থানা পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত আসামিসহ ৩জন আটক হয়েছে।
রোববার রাতে এএসআই নজরুল ইসলাম এর নেতৃত্বে পুলিশের একটি টিম অভিযান চালিয়ে শহরতলীর সদর ইউনিয়নের পূর্বশ্রীমঙ্গল লালবাগ এলাকা থেকে ১৪ মাসের সশ্রম কারাদন্ডপ্রাপ্ত আসামি শাহিন মিয়াকে গ্রেপ্তার করেন। গ্রেপ্তারকৃত শাহিন মিয়া লালবাগ এলাকার মৃত আব্দুল মন্নাফের ছেলে। পুলিশ জানিয়েছে, তার বিরুদ্ধে জিআর ১৫৩/২১ (শ্রীমঙ্গল) মামলায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন এর ৩৬(১) টেবিলের ১০(ক) ধারার অপরাধ প্রমাণিত হওয়ায় বিজ্ঞ আদালত তাকে ১৪ মাসের সশ্রম কারাদন্ড এবং ৫ হাজার টাকা অর্থদন্ড প্রদান করেন।
এছাড়া শ্রীমঙ্গল থানার এসআই আমিনুল ইসলাম ও এএসআই হামিদুর রহমান অভিযান চালিয়ে আব্দুল্লাহ আল রুমান এবং সালাউদ্দিন নামে পরোয়ানাভুক্ত আরও দুই আসামিকে গ্রেপ্তার করেন।
শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষণ রায় জানান, গ্রেপ্তারকৃত আসামিদের মৌলভীবাজার জেলা বিজ্ঞ আদালতের মাধ্যমে করাগারে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet